আপনার ব্র্যান্ড যখন একজন গ্রাহক বা অনুরাগী ইসলামর আলো যা তৈরি করেছে তা শেয়ার করে, তখন এর বাহ্যিক সচেতনতা কেবল গ্রাহক বা অনুরাগীর ব্র্যান্ডের ইসলামর আলো সখ্যতাই বাড়ায় না, সেই সাথে সেই ব্যক্তিকে বন্ধুদের সাথে বিষয়বস্তু শেয়ার করতে উৎসাহিত করে। (এবং আপনার ব্র্যান্ড এটির জন্য অর্থ প্রদান করে)।
এই ব্যাডাস বিয়ার্ড কেয়ার গ্রাহককে এখন ইসলামর আলো আজীবন ব্র্যান্ড অ্যাডভোকেট হতে হবেকিন্তু এমন একটি বিশ্বে যেখানে অনেক বিপণনকারী সর্বনিম্ন মূল্যে ইসলামের আলো যতটা সম্ভব গ্রাহক পেতে স্বল্পমেয়াদী কৌশল নিয়ে আচ্ছন্ন, সেখানে UGC হল একটি দীর্ঘমেয়াদী
সম্পর্ক কৌশল যা দ্রুত অপ্রচলিত হয়ে ইসলামর আলো যায় না। 93% ভোক্তা ইউজিসিকে ক্রয়ের সিদ্ধান্ত নিতে উপযোগী বলে মনে করেন, এবং 86% সহস্রাjব্দ ইউজিসিকে ইসলামর আলো ব্র্যান্ডের মানের একটি গুরুত্বপূর্ণ সূচক বলে মনে করেন।